ফাইল ফটো

সিলেটের ওসমানীনগর উপজেলায় বাবার বাড়ি থেকে ইফতারি ও ঈদের নতুন কাপড় না আসায় স্ত্রীকে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। এমনকি শ্বশুরকে ডেকে এনে চড়-থাপ্পরের ঘটনাও ঘটেছে। 

রোববার (৯ মে) উপজেলার সাদিপুর ইউনিয়নের চরসম্মানপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মেয়ের বাবা আব্দুস শহিদ বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রায় দেড় বছর আগে ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের দক্ষিণ কালনিরচর গ্রামের আব্দুশ শহিদের মেয়েকে বিয়ে করেন একই ইউনিয়নের চরসম্মানপুর গ্রামের আমীর আলীর ছেলে মামুন মিয়া।

রোববার (৯ মে) ইফতার ও ঈদের নতুন কাপড়ের জন্য মেয়েকে নির্যাতন করছেন মামুন মিয়া এমন খবর পেয়ে বাবা আব্দুস শহিদ মেয়ের বাড়িতে গেলে এবং বিষয়টি জানতে চাইলে তাকেও মারধর করা হয়। এসময় শহিদের মেয়ে জাহেদাকে তার স্বামী মামুন, শ্বশুর আমির আলী ও ননদ মুর্শেদা বেগম মিলে নির্যাতন করে খাটের নিচে বেঁধে রাখে।

নির্যাতিতার ভাই আব্দুল তাহিদ বলেন, আমরা একবার ইফতারি আমার বোনের বাড়িতে দিয়েছি। এখন ঈদের নতুন কাপড় দেয়ার জন্য চাপ দিচ্ছে এবং সঙ্গে আবার ইফতারি দেয়ার কথা বলে এবং নির্যাতন করে। নির্যাতনের খবর পেয়ে আমার বাবা ঘটনাস্থলে গেলে তারা বাবাকেও চড়-থাপ্পর মারে। এ ঘটনায় আমার বাবা বাদী হয়ে ওসমাননীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় ওসমাননীগর থানা পুলিশের ওসি শ্যামল বনিক ঢাকা পোস্টকে বলেন, এ ব্যাপারে আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা প্রমাণ পেলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

তুহিন আহমদ/এমএএস