এক চালার ঘরে খুব কষ্টে থাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের মতিলাল মজুমদার ও রতি বালা মজুমদার দম্পতির পাশে প্রধানমন্ত্রীর সহায়তা নিয়ে হাজির হয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার (১১ মে) দুপুর ২টায় তিনি ওই পরিবারের সঙ্গে দেখা করতে যান এবং এক লাখ টাকা দেওয়ার ঘোষণা দেন। 

এর আগে মঙ্গলবার (১১ মে) সকালে অনলাইন নিউজ পোর্টাল ঢাকাপোস্ট.কমে রাতে বৃষ্টি হলে না ঘুমিয়ে বসে থাকেন বৃদ্ধ দম্পতি শিরোনামে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি মেয়র আবদুল কাদের মির্জার নজরে আসে।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন মুজিববর্ষে কেউ আর গৃহহীন থাকবে না। তাই বৃদ্ধ দম্পতির পাশে দাঁড়িয়েছি। আমি এক লাখ টাকা দেব এবং তাকে একটা ঘর নির্মাণ করে দেব।

তিনি আরও বলেন, আমি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষে পৌরসভা ৯নং ওয়ার্ডের প্রতিবন্ধী কামাল উদ্দিনকে এক লাখ টাকা, পৌরসভার ৮নং ওয়ার্ডের মৃত মাইনুদ্দিনের মেয়েকে এক লাখ টাকা ও পৌরসভা ৮নং ওয়ার্ডের তাছকি আরা বেগমকে ৫০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দিয়েছি।

সহায়তা পেয়ে রতি বালা মজুমদার বলেন, আমার স্বামী আগে পৌরসভায় কাজ করতেন। মেয়র আবদুল কাদের মির্জা মহোদয় এক লাখ টাকা দেবেন বলেছেন। আমি মেয়র মহোদয় এর কাছে আজীবন ঋণী হয়ে থাকব।

হাসিব আল আমিন/এমএএস