প্রাইভেটকার-ইজিবাইক সংঘর্ষে নিহত ১, আহত ৫

খুলনার ফুলতলায় প্রাইভেটকারের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইকচালক আবু তাহের (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। রোববার (১৬ মে) দুপুরে উপজেলার বেজেরডাঙ্গা এলাকার মুসলিম হোটেলের সামনে খুলনা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ আলম বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে আর আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন ফুলতলা উপজেলার রাড়িপাড়া এলাকার দুলদুলের সাত বছরের কন্যাশিশু আয়েশা খাতুন, যশোরের অভয়নগরের কোটাপায়রা এলাকার মুনছুর আলীর স্ত্রী সুফিয়া বেগম (৭০), রূপসা উপজেলার খানডাঙ্গা এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে ইকবাল (৫০) তার স্ত্রী সাবিনা (৩৫), অভয়নগরের রাজঘাট এলাকার গোলাম রসুলের ছেলে রবিউল (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দুপুরে ফুলতলার বেজেরডাঙ্গা মুসলিম হোটেলের সামনে খুলনা-যশোর মহাসড়কে যশোরমুখী ইজিবাইকের সঙ্গে খুলনামুখী প্রাইভেটকারের সংঘর্ষ হয়। 

এতে ইজিবাইক দুমড়েমুচড়ে রূপসা উপজেলার খানডাঙ্গা গ্রামের বাসিন্দা আবু তাহের গুরুতর আহত হন। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। আবু তাহেরের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। 

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, আহত পাঁচজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মোহাম্মদ মিলন/এএম