কিশোরগঞ্জের কুলিয়ারচরে স্ত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৬ জুন) উপজেলা ছয়সূতী এলাকার নিজ বাড়িতে ইয়াবা সেবনের আসর থেকে স্বামী বজলুর রহমান বিপ্লবকে গ্রেফতার করে কুলিয়ারচর থানা পুলিশ।

বজলুর রহমান বিপ্লব (৪৫) একই এলাকার মৃত আমির চাঁন বেপারীর ছেলে।

মামাল এজাহার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, বিপ্লব তার প্রথম স্ত্রীকে বিভিন্ন সময় নির্যাতন করতেন। তিনি আরও চারটি বিয়ে করেছেন। এ কারণে প্রথম স্ত্রী প্রতিবাদ করলে তাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশে স্ত্রীর আপত্তিকর ছবি ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন। 

পরে মঙ্গলবার (১৫ জুন) রাতে বজলুর রহমানের প্রথম স্ত্রী বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে কুলিয়ারচর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৫(১)(ক)/২৯(১)/৩১(১)/৩১(২) ধারায় একটি মামলা করেন।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা সেবনের আসরে বিশেষ অভিযান পরিচালনা করে আরও তিনজনসহ বজলুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করে পুলিশ। পরে তাদের আদালতে পাঠানো হয়।

কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চি করে জানান, স্ত্রীর মামাল করার পরই অভিযান চালিয়ে আসামিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে কিশোরগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসকে রাসেল/এনএ