জাল ভোট এবং এ‌জেন্টদের বের ক‌রে দেওয়ার অ‌ভি‌যো‌গে নির্বাচন বর্জন ক‌রে‌ছেন মুলাদী উপ‌জেলার ৪ নং গাছুয়া ইউ‌নিয়‌নের চেয়ারম্যান প্রার্থী মোক‌সেদ মীর। ‌রোববার (২১ জুন) দুপুর ১২টায় নিজ বাসভব‌নে সংবাদ স‌ম্মেলন ক‌রে তিনি নির্বাচন থে‌কে স‌রে দাঁড়ান। 

মোক‌সেদ মীর ব‌লেন, ভোট‌কে‌ন্দ্র থেকে এ‌জেন্ট‌দের বের ক‌রে দি‌য়ে‌ছে নৌকার সমর্থকরা। ভোটার‌দের আঙু‌লের ছাপ নি‌য়ে নৌকার কর্মীরা নিজেরা ভোট দি‌চ্ছেন।

তিনি বলেন, আমি অসংখ্যবার পু‌লিশ‌কে জা‌নি‌য়ে‌ছি। তারা কোনো ব্যবস্থা গ্রহণ ক‌রেনি। তারা শুধু আশ্বাস দি‌য়ে‌ছে। অথচ ভো‌টে‌র আগের রা‌তে আমার বাসভব‌নে বোমা হামলা চা‌লি‌য়ে‌ছে। 

মোক‌সেদ মীর ব‌লেন, নয়টি কে‌ন্দ্রে ৯ জন এ‌জেন্ট দি‌য়ে‌ছিলাম। নৌকার সমর্থকরা তা‌দের বের ক‌রে দিয়েছে। আমি ভোটার‌দের নিরাপত্তার কথা চিন্তা ক‌রে ঘ‌রের বা‌ই‌রে বের হই‌নি। আমি বের হ‌লে রক্তপাত হত।‌ তি‌নি গাছুয়া ইউ‌নি‌য়নে পুনরায় নির‌পেক্ষ ভো‌টের দাবি ক‌রেন। 

এ বিষ‌য়ে রিটার্নিং কর্মকর্তা শওকত আলী ব‌লেন, শু‌নে‌ছি তি‌নি নির্বাচন বর্জন ক‌রে‌ছেন। কিন্তু ভোট কারচু‌পির অভিযোগ ঠিক নয়। ত‌বে কোথাও কোথাও সাম‌য়িক ঝা‌মেলা হ‌লেও তা তাৎক্ষ‌ণিক সমাধান করা হ‌য়ে‌ছে।

সৈয়দ মে‌হেদী হাসান/এসপি