নার্গিস সরকার

নওগাঁর সাপাহার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সাপাহার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রুহুল আমিন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নার্গিস সরকার সাপাহার উপজেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক। এছাড়া তিনি সাপাহারে এনএন সরকার অ্যাগ্রো লিমিটেড কোম্পানির এমডি ও সরকার মাস্টার ওয়েল মিলের পরিচালক।

রুহুল আমিন ঢাকা পোস্টকে বলেন, ১৯ জুন ওই নারী জনপ্রতিনিধির নমুনা সংগ্রহ করা হয়। বৃহস্পতিবার রাতে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার থেকে নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। ২৪ ঘণ্টায় সাপাহারে ১৩ জন করোনায় শনাক্ত হয়।

সাপাহার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার ঢাকা পোস্টকে মুঠোফোনে বলেন, দুই ধরে সর্দি ও জ্বরের সঙ্গে মাথা ব্যথা থাকলেও এখন অনেকটা ভালো আছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। সেই সঙ্গে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন তিনি।

উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত ১ হাজার ৮৫৯ জনের করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এরমধ্যে ২৯৩ জনের নমুনা প্রতিবেদন পাওয়া যায়। মোট মৃত্যু হয়েছে পাঁচজনের।

শামীনূর রহমান/এমএসআর