ঝিনাইদহে ক্রমেই দীর্ঘ হচ্ছে করোনায় মৃত্যুর মিছিল। গত ২৪ ঘণ্টায় করোনায় তিন ও উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪৭ জন।

সিভিল সার্জন অফিস থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ৩৪৬ জনের নমুনা পরীক্ষায় ১৪৭ জনের করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে সদর উপজেলায় ৫০ জন, শৈলকুপায় পাঁচজন, হরিণাকুন্ডুতে ২৬ জন, কালীগঞ্জে ১৫ জন, কোটচাঁদপুরে ২৫ জন ও মহেশপুরে ২৬ জন নতুন করে আক্রান্ত হয়েছে। 

এ পর্যন্ত সদর উপজেয়ার মোট আক্রান্ত হয়েছে সদর উপজেলায় ২ হাজার ৫৪৬ জন, শৈকুপায় ৭৩৫ জন, হরিণাকুন্ডুতে ৪৩৮ জন, কালীগঞ্জে ১ হাজার ০৫৫ জন, কোটচাঁদপুরে ৪৭৫ জন ও মহেশপুরে ৪১১ জন আক্রান্ত হয়েছেন।

ঝিনাইদহের সিভিল সার্জন. ডা. সেলিনা বেগম জানান, সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া থেকে ৩৪৬ জনের নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে ১৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ হাজার ৬৬০ জন।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হারুন-আর-রশিদ জানান, গত ২৪ ঘণ্টায় আমাদের সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা ইউনিটে তিনজন ও উপসর্গ নিয়ে তিনজন মারা গেছে। আজ পর্যন্ত হাসপাতালে ১৪৭ জন করোনা রোগী ভর্তি আছে। এ ছাড়া হাসপাতালের করোনা ইউনিটে ১৭৫টি শয্যার ব্যবস্থা করা হয়েছে।

আব্দুল্লাহ আল মামুন/এসপি