কুমিল্লার চান্দিনায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই ২ শ্রমিক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন ৩ জন। তাদের হাসপাতালে নেওয়ার পথে কাভার্ড ভ্যানচালক মারা যান।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা হাড়িখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) শহিদুল ইসলাম।

নিহতরা হলেন কুমিল্লার চান্দিনা উপজেলার হাড়িখোলা গ্রামের আবদুল জলিলের ছেলে নুরুল ইসলাম (৫৫), ঢাকা সাভার এলাকার আবদুল খালেকের ছেলে ফয়জার রহমান (৩৯) ও কাভার্ড ভ্যানচালক। তার পরিচয় এখনো পায়নি পুলিশ। গুরুতর আহত অবস্থায় ট্রাকচালক আমির হোসেনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, হাড়িখোলা মাজার এলাকায় মহাসড়ক-সংলগ্ন মার্কেটের সামনে ট্রাক্টরে বালু ওঠাচ্ছিলেন শ্রমিকরা। এ সময় ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরকে ধাক্কা দিলে কাভার্ড ভ্যানটিও উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে নুরুল ও ফয়জার নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে কাভার্ড ভ্যানচালক নিহত হন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির এএসআই শহিদুল জানান, এখন পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। আহতদের অবস্থা গুরুতর। পুলিশ উদ্ধার অভিযান চালাচ্ছে।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপপরিদর্শক সুজন ঢাকা পোস্টকে জানান, হাসপাতাল থেকে নিশ্চিত করা হয়েছে হাসপাতালে নেওয়ার পথে কাভার্ড ভ্যানচালক মারা গেছেন। তার পরিচয় এখনো পাওয়া যায়নি। বিস্তারিত পরে জানা যাবে।

এনএ