রংপুরের তারাগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-সৈয়দপুর মহাসড়কের কাজী ফার্মের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হারুন অর রশিদ (২৪) ও মনিরুল ইসলাম (২০)। তাদের বাড়ি তারাগঞ্জের ইকরচালী ইউনিয়নের বিড়াবাড়ি ফকিরপাড়া গ্রামে। 

জানা যায়, ঢাকা-সৈয়দপুর মহাসড়কে কাজী ফার্মের সামনে মালবাহী ট্রাক ওভারটেক করতে গিয়ে চলন্ত মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তিন আরোহী। এ সময় পেছন থেকে আসা দুইটি ট্রাক সড়কে পড়ে থাকা দুই আরোহীকে পিষ্ট করে চলে যায়।

এতে ঘটনাস্থলেই হারুন ও মনিরুল নামে দুইজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় বেলাল হোসেন (১৭) নামে আরেকজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

খবর পেয়ে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে উদ্ধার অভিযান চালায়। হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান বলেন, বেপরোয়া গতিতে ট্রাক চালাতে গিয়ে এ দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই দুইজন যুবক মারা গেছেন।

অন্যদিকে তারাগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, দুজনের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। তাৎক্ষণিকভাবে ধাক্কা দেওয়া ট্রাকটি পালিয়ে গেছে।

ফরহাদুজ্জামান ফারুক/এমএসআর