নোয়াখালী সদর হাসপাতাল থেকে একদিন বয়সী এক ছেলে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৮ আগস্ট) রাত ৮টার দিকে হাসপাতালের ২ নম্বর ওয়ার্ড থেকে শিশুটি চুরি হয়।
 
২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম ও সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

চুরি হওয়া নবজাতক নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কৃষ্ণরামপুর এলাকার বাসিন্দা আব্দুল মালেক ও মোছা. জুলেখা বেগমের ছেলে। 

সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম ঢাকা পোস্টকে বলেন, নবজাতকের মা জুলেখা বেগম শিশুকে বেডে রেখে ওয়াশরুমে গেলে শিশুটি চুরি হয়ে যায়। এরপর থেকে ঘণ্টা দুয়েক হাসপাতালের বিভিন্ন ফ্লোর এবং ওয়ার্ডে খুঁজেও শিশুটিকে পাওয়া যায়নি। নবজাতককে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতারের জন্য হাসপাতালের পক্ষ থেকে পুলিশকে জানিয়েছি।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, নবজাতক চুরির বিষয়টি মৌখিকভাবে পুলিশকে জানানো হয়েছে। সিসিটিভি ফুটেজ দেখে নবজাতক চুরিতে অভিযুক্ত এক নারীকে চিহ্নিত করার চেষ্টা চলছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

হাসিব আল আমিন/এইচকে