মাগুরায় করোনা রোগীদের চিকিৎসাসেবা প্রদানের জন্য মীর সিমেন্ট কর্তৃপক্ষ ৭০টি অক্সিজেন সিলিন্ডার ও দুই শতাধিক এন-৯৫ মাস্ক প্রদান করা হয়েছে। মীর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই জাহির জেলা প্রশাসকের কাছে সিলিন্ডার ও মাস্ক প্রদান করেন।

সোমবার (২৩ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অক্সিজেন সিলিন্ডার ও মাস্ক প্রদান করা হয়। এ উপলক্ষে এর আগে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. আশরাফুল ইসলাম।

বক্তব্য রাখেন মীর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই জাহির, পুলিশ সুপার জহিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. শহীদুল্লাহ দেওয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, প্রেস ক্লাবের সম্পাদক শামীম খান।

উপস্থিত ছিলেন মীর গ্রুপের চিফ রিলেশন অফিসার রফিকুল ইসলাম, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শাহেদ পারভেজ, মানবসম্পদ বিভাগের সিনিয়র ম্যানেজার মিরাজ আহসান ও মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা প্রমুখ।

মীর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নাবা-ই জাহির বলেন, মহামারি করোনাভাইরাসের কারণে সৃষ্ট সমস্যা লাঘবে মীর সিমেন্ট সব সময় সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও তারা তাদের এ ধরনের সহায়তা অব্যাহত রাখবে। 

এমএসআর