পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, দেশের কোথাও কোথাও প্রশাসন এবং জনপ্রতিনিধিদের মধ্যে যে বিরোধ দেখা যাচ্ছে তাতে উন্নয়ন কর্মকাণ্ড ব্যাহত হওয়ার সম্ভাবনা নেই। সব দেশেই বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটে। আমাদের প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতারা সবাই দেশপ্রেমিক। তবে সম্পর্ক অবনতির জন্য যদি কেউ দায়ী হন তার জন্য আইন হওয়া দরকার এবং বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা উচিত।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ড. শামসুল আলম বলেন, বিরোধে কার আচরণ আইন বহির্ভূত হয়েছে, সেটি সঠিকভাবে দেখে চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া উচিত। এভাবে পদক্ষেপ নিলে দেশ সুন্দরভাবে এগিয়ে যাবে। দেশ গঠনে আমাদের প্রত্যেক নাগরিকের ভূমিকা গুরুত্বপূর্ণ। আইনের ঊর্ধ্বে কেউ নন। তাই সবাইকে আইনের প্রতি শ্রদ্ধা রেখে কাজ করতে হবে।

এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সভাপতি কাজী শাহাদাত, অধ্যাপক জালাল চৌধুরী, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, এএইচএম আহসান উল্লাহ, বর্তমান সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন প্রমুখ উপস্থিত ছিলেন।
 
শরীফুল ইসলাম/আরএআর