রাজশাহীর গোদাগাড়ীতে অশীতিপুর এক বৃদ্ধা নিজ বাড়িতে পাশবিকতার শিকার হয়েছেন। বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) সকালে উপজেলার দেওপাড়া ইউনিয়নের কমলাপুর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালেই তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। 

 এ ঘটনায় সকালেই অভিযুক্ত প্রতিবেশী সুনীল হেমব্রমকে (৫০) হেফাজতে নিয়েছে পুলিশ। তিনি একই গ্রামের ফেলন হেমব্রমের ছেলে।

 স্থানীয়রা বলছেন, পাঁচ কন্যা সন্তানের জননী ওই বৃদ্ধা। বিয়ের পর মেয়েরা নিজ নিজ স্বামীর বাড়িতে থাকেন। স্বামীর মৃত্যুর পর কমলাপুরে একাই বসবাস করছিলেন তিনি। ভিক্ষা করে তিনি কোনো রকমে পেটের খাবার যোগান।

 অন্যদিকে সুনীল হেমব্রমের স্ত্রী মারা গেছেন প্রায় এক যুগ। তিনিও সন্তানদের সঙ্গে বসবাস করেন। এর আগেও কয়েকবার প্রতিবেশী ওই বৃদ্ধাকে উত্ত্যক্তের অভিযোগ রয়েছে  সুনীল হেমব্রমের বিরুদ্ধে।

 এ ঘটনায় ওই বৃদ্ধার এক মেয়ে বাদী হয়ে বিকেলে গোদাগাড়ী মডেল থানায় মামলা করেছেন। মামরা নম্বর-৪। এতে পুলিশ হেফাজতে থাকা সুনীল হেমব্রমকে একমাত্র আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গোদাগাড়ী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাকিন হোসেন বলেন, ওই বৃদ্ধার অভিযোগ প্রতিবেশী সুনীল তার ওপর পাশবিকতা চালিয়েছেন। সকালে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। তবে পুলিশের জিজ্ঞাসাবাদে দায় স্বীকার কিংবা অস্বীকার কিছুই করছেন না সুনীল। 

তিনি আরও বলেন, ওই বৃদ্ধা রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি রয়েছেন। তাছাড়া এ ঘটনায় মামলা হয়েছে। এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে সুনীল হেমব্রমকে। শুক্রবার (০৩ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতে হাজির করা হবে। 

 ফেরদৌস সিদ্দিকী/আরএআর