জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রত্যাশা করতে পারতাম না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে লালমোহন উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলার বদরপুর ইউনিয়ে সাতবাড়ীয়া আশ্রয়ণে গরিব-অসহায় পরিবারের মাঝে নতুন বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

শাওন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও অর্জনের রোল মডেল। তিনি যা অর্জন করেছেন, তা নজিরবিহীন। বিশ্বদরবারে বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে পরিচিতি করেছেন তিনি।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। পরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মাকসুদুর রহমান মুরাদসহ দলীয় অন্য নেতাকর্মীরা।

এনএ