এবার সবাইকে অবাক করে চলতি পথে গাড়ি থামিয়ে বাজারের চায়ের দোকানে উপস্থিত হলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য (এমপি) নূর মোহাম্মদ। দোকানের বেঞ্চে বসে জনসাধারণের সঙ্গে চা পান করতে করতে তাদের সুখ-দুঃখের খবর নেন তিনি।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নির্বাচনী এলাকা পাকুন্দিয়া উপজেলার চন্ডিপাশা ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে গণটিকা প্রদান কর্মসূচির কেন্দ্র পরিদর্শন শেষে পার্শ্ববর্তী কোদালিয়া চৌরাস্তা বাজারে চায়ের আড্ডায় মেতে ওঠেন এমপি নূর মোহাম্মদ।

জানা গেছে, সকালে নির্বাচনী এলাকা পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের তারাকান্দি মডেল টেকনিক্যাল স্কুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন এমপি নূর মোহাম্মদ। পরে সেখান থেকে দুপুরে উপজেলার চন্ডিপাশা ইউনিয়ন পরিষদে গণটিকা কেন্দ্রে গিয়ে কেন্দ্র পরিদর্শনে যান। সেখানেও এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন। 

তারাকান্দি মডেল টেকনিক্যাল স্কুলের অনুষ্ঠান শেষে চন্ডিপাশা ইউনিয়ন পরিষদের অনুষ্ঠান আসার পথে কোদায়িলা চৌরাস্তা বাজারে তিনি দেখতে পান চায়ের দোকানে বসে চা পান করতে করতে  আড্ডা দিচ্ছে গ্রামের লোকজন। তিনি গাড়ি থেকে নেমে চায়ের দোকানে ঢুকলেন। বসে পড়লেন সেখানে পাতা বেঞ্চে। একে একে সুখ-দুঃখের খবর নিলেন দোকানের ভেতরে বসা লোকজনের। এমপি আসার খবরে এরই মধ্যে দোকানের বাইরে এসে স্থানীয়রা ভিড় করেন। এমপিকে ঘিরে চায়ের আড্ডা ততোক্ষণে জমজমাট। চায়ের আড্ডায় এমপি নূর মোহাম্মদকে পেয়ে উচ্ছ্বসিত সাধারণ লোকজন।

এমপি নূর মোহাম্মদের এপিএস এমআর মামুন ঢাকা পোস্টকে জানান, এর আগেও করোনার কারণে দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার পর খোলার প্রথম দিনে চলতি পথে গাড়ি থামিয়ে  শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন এমপি নূর মোহাম্মদ। পরে আবার চলতি পথে সড়কে গাড়ি থামিয়ে নির্বাচনী এলাকা কটিয়াদী উপজেলার আসমিতা এলাকায় তিনি শিক্ষার্থীদের পড়ালেখার খোঁজখবর নেন ও তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসকে রাসেল/আরএআর