অদক্ষ ও অল্প বয়সী একজনকে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব করায় লালমনিরহাটের আদিতমারী উপজেলা জাতীয় পার্টির (জাপা) সব ইউনিটের নেতারা একযোগে পদত্যাগ করেছেন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে পদত্যাগপত্র জমা দেওয়ার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা জাতীয় পার্টির সদ্য পদত্যাগ করা সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। 

তিনি জানান, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য সচিব জাহিদ হাসান লিমন উপজেলা কমিটির সঙ্গে কোনোরূপ যোগাযোগ না করে এক সিদ্ধান্তে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেন। যা জাতীয় পার্টির অগ্রযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। এ কারণে গত ৪ অক্টোবর আদিতমারী উপজেলা জাতীয় পার্টির সভা আহ্বান করা হয়। সভায় উপজেলার আটটি ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠিনক সম্পাদকসহ সব নেতা জাতীয় পার্টি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেন। উপজেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক উপজেলা কমিটি ও আটটি ইউনিয়নের সব নেতা এক যোগে জেলার সদস্য সচিবের মাধ্যমে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বরাবর পদত্যাগপত্র জমা দেন। 

উপজেলা জাতীয় পার্টির সদ্য পদত্যাগ করা সভাপতি আনোয়ার হোসেন বলেন, অদক্ষ ও অল্প বয়সী একজনকে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব করায় সবাই ক্ষুব্ধ হয়েছেন। জেলা সদস্য সচিবের একক ও মনগড়া সিদ্ধান্তে জাতীয় পার্টি সাংগঠনিকভাবে দুর্বল হয়ে যাচ্ছে। তাই সব নেতাকর্মী একযোগে পদত্যাগ করেছি। পদত্যাগপত্র চেয়ারম্যানের কাছে জমা দিয়েছি।

নিয়াজ আহমেদ সিপন/আরএআর