ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু বলেছেন, সিটির উন্নয়ন কর্মযজ্ঞ এগিয়ে চলছে। জনগণের অর্থে নির্মিত সড়ক, ড্রেন বা যেকোনো উন্নয়ন কাজের যথাযথ মান অব্যশই নিশ্চিত করতে হবে। মানের প্রশ্নে কাউকে ছাড় দেওয়া হবে না। 

সোমবার দুপুরে নগরীর একাধিক উন্নয়ন কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন মসিক মেয়র। এদিন সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ডে ৫ কোটি ২৭ লক্ষ টাকা ব্যয়ে পাঁচটি উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়। 

এর মধ্যে রয়েছে বাকৃবি দুই নম্বর গেটে ৪০০ মিটার, বাকৃবি সোহরাওয়ার্দী হলের পেছনে ১৩৫০ মিটার, বাকৃবি ই/৫ কোয়ার্টার থেকে বৈশাখী চত্ত্বর পর্যন্ত ৫০০ মিটার, বিএফআরআই পানির ট্যাংকির পেছনে ৬২০ মিটার আরসিসি সড়ক এবং বাকৃবি প্রথম গেট থেকে প্রশাসনিক ভবন পর্যন্ত ৯০০ মিটার পাইপ ড্রেনসহ ফুটপাত নির্মাণ। 

এ সময় মেয়র ইকরামুল হক টিটু আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহ সিটির মানুষের বিষয়ে আন্তরিক। তিনি সিটি করপোরেশন দিয়েছেন এবং সিটির মানুষের উন্নয়নে একাধিক উন্নয়ন প্রকল্প দিয়েছেন। এসব প্রকল্প যথাযথ বাস্তবায়নে কোথাও কোনো দুর্বলতা দেখা দিলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এ সময় ময়মনসিংহ সিটি করপোরেশনের প্যানেল মেয়র-৩ শামীমা আক্তার, ২১নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তফা ফারুক, ২৫নং ওয়ার্ডের কাউন্সিলর মনোয়ার হোসেন, নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল হক, সহকারী প্রকৌশলী মো. জসিম উদ্দিন, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব প্রমুখ উপস্থিত ছিলেন।

উবায়দুল হক/এমএএস