অ্যাডভোকেট প্রতাপ কুমার রায়

খুলনার ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পরিবর্তন করা হয়েছে। মনোনয়ন পরিবর্তন করে সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট প্রতাপ কুমার রায়কে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে। 

সোমবার (১১ অক্টোবর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৯ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভার সিদ্ধান্ত অনুযায়ী মনোনীত প্রার্থীদের একটি তালিকা প্রকাশ করা হয়। প্রকাশিত তালিকায় অসাবধানতাবশত দুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনীত প্রার্থীর পরিবর্তে ভুল নাম লিপিবদ্ধ হয়।

এর মধ্যে ডুমুরিয়া উপজেলার আটলিয়া ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান পদে প্রার্থীর নাম সংশোধন করে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রতাপ কুমার রায়ের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। 

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ৮৪৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তফসিল অনুযায়ী, ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এই সময়ের মধ্যে দলীয় প্রার্থী চূড়ান্ত করার বাধ্যবাধকতা রয়েছে।

মোহাম্মদ মিলন/আরএআর