ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ফুলপুরের একই পরিবারের চারজনের নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। রোববার (১৭ অক্টোবর) সকালে উপজেলার হাটপাগলা গ্রামে পারিবারিক কবরস্থানে তাদের দাফন হয়। এ ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। 

শনিবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে নিহত ফজলুল হক, তার স্ত্রী ও দুই সন্তানের লাশ হাটপাগলা গ্রামে পৌঁছার সঙ্গে সঙ্গে শত শত লোক ভিড় জমান একনজর দেখার জন্য। তখন এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। 

ফজলুল হকের বৃদ্ধ বাবা চানু মন্ডল, মা ছখিনা খাতুন, বোন শারমিন ও লাকিসহ পরিবারের লোকজনের চিৎকারে বাতাস ভারী হয়ে যায়। একসঙ্গে পরিবারের চারজনকে হারিয়ে কাঁদতে কাঁদতে বারবার জ্ঞান হারাচ্ছিলেন তারা।

এদিকে নিহতদের দাফনে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৮০ হাজার টাকা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার। 

তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনের মৃত্যু মর্মান্তিক ঘটনা। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাশ দাফন কাফনের জন্য প্রতিজনকে ২০ হাজার টাকা করে ৮০ হাজার টাকা দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, শনিবার বিকেলে ত্রিশালের চেলেরঘাটে শেরপুরগামী বাস দাঁড়িয়ে থাকা পাথরভর্তি ট্রাককে ওভারটেক করতে গেলে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মারা যান ফুলপুরের ফজলুল হক (৩২), তার স্ত্রী ফাতেমা বেগম (২৫), মেয়ে আজমিনা (৮) ও ছেলে আব্দুল্লাহ (৬)। এই দুর্ঘটনায় মোট সাতজনের মৃত্যু হয়।   

উবায়দুল হক/এমএসআর