মানিকগঞ্জ-হেমায়েতপুর সড়কের মিতরা কালীবাড়ী এলাকায় ফরিদপুরমুখী একটি অ্যাম্বুলেন্স উল্টে রাস্তার পাশের জলাশয়ে ডুবে গেছে। এ সময় অ্যাম্বুলেন্সের দুই যাত্রীর নিহত হয়েছেন।

শনিবার (২৯ অক্টোবর) ভোরে এই দুর্ঘটনা ঘটে। মরদেহ দুটি উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতরা সম্পর্কে মামা-ভাগনে বলে জানা গেছে। মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের ডিউটিম্যান ইমরান শিকদার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্রবার রাতে গাবতলী বাস টার্মিনাল থেকে ৫ জন যাত্রী নিয়ে ফরিপুরের উদ্দেশে ছেড়ে আসা অ্যাম্বুলেন্সটি রাত ৩টার দিকে কালীবাড়ী মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের জলাশয়ে ডুবে যায়।

দুর্ঘটনার সময় অ্যাম্বুলেন্স চালক ও তার সহযোগীসহ মোট ৭ জন ছিলেন। এদের মধ্যে ৫ জন সেই সময়েই বেড়িয়ে আসতে পারলেও পেছনের সিটে থাকা দুই যাত্রী ভেতরে আটকা পড়ে খাদের পানিতে ডুবে মারা যান। মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া এক অ্যাম্বুলেন্স যাত্রী বলেন, গন্তব্যে পৌঁছানোর জন্য গাবতলী টার্মিনালে কোনো বাস না পেয়ে এক দালালের মাধ্যমে ওই অ্যাম্বুলেন্সটি ভাড়া করা হয়। এরপর ভোরে মানিকগঞ্জ এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ সময় মারা যান ওই দুই যাত্রী।

সোহেল হোসেন/এমএসআর