সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী আবুল গাজীকে চিঠি ও কাফনের কাপড় পাঠিয়ে হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (০৩ নভেম্বর) ভোরে কে বা কারা চিঠি ও কাফনের কাপড় রেখে যায়।

আবুল গাজী তারালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বরেয়া গ্রামের মৃত. তলফাতউল্লহের ছেলে। তিনি এই ওয়ার্ড থেকে টানা পাঁচবার  ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। এবারও তিনি এই ওয়ার্ড থেকে নির্বাচন করবেন। 

সদস্য প্রার্থী আবুল গাজী বলেন, বাড়ির সামনে আম গাছের ডালে দুই গজ কাফনের কাপড় ও নির্বাচন থেকে সরে দাঁড়াতে হুমকি দিয়ে চিঠি কে বা কারা রেখে গেছে। চিঠিতে লিখেছে, টাকা তুলে না নিলে আমাকে জানে মেরে ফেলবে। আমি এই ওয়ার্ডে টানা পাঁচবার ইউপি সদস্য ছিলাম। গত নির্বাচনে শারীরিক অসুস্থতার কারণে নির্বাচন করিনি। আগামী ২৮ নভেম্বর নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছি। 

তিনি আরও বলেন, আমার তেমন কোনো শত্রু নেই। তবে নির্বাচনকে ঘিরে আতঙ্ক সৃষ্টির জন্য এটি করা হয়েছে। ঘটনাটি নিয়ে থানায় অভিযোগ করার প্রস্তুতি নিচ্ছি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিজানুর রহমান বলেন, ঘটনাটি থানায় কেউ জানায়নি। অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আকরামুল ইসলাম/এসপি