কালারুকা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জাহেরা বেগম ভোটকেন্দ্রে এসে দেখেন তার ভোট দেওয়া হয়ে গেছে। তিনি অভিযোগ করেছেন, অন্য কেউ তার ভোট দিয়ে দিয়েছে।

অবশ্য এই ইউনিয়নের নৌকার প্রার্থী ওদুদ আলমের অভিযোগ, তিনি জালভোট দিতে কেন্দ্রে এসেছেন। আমরা তাকে হাতেনাতে ধরেছি। এ সময় কিছু সময় ভোট গ্রহণ বন্ধ ছিল।

অভিযুক্ত জাহেরা বেগম বলেন, আমি সকালে ভোট দিতে আসছিলাম। তখন অতিরিক্ত মানুষের জন্য ভোট দিতে পারিনি। বাড়ি চলে যাই। এখন এসেছি ভোট দিতে। কিন্তু আমার ভোট কে দিয়েছে?

শান্তিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সকিনা আক্তার বলেন, সারা দিন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হচ্ছে। জালভোটের সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে সুনামগঞ্জের ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ১৯টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। এর মধ্যে ছাতক উপজেলায় ১০টি ও দোয়ারাবাজার উপজেলায় ৯টি ইউনিয়ন রয়েছে। বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

ইউপি নির্বাচনে জেলায় দুই উপজেলায় চেয়ারম্যান পদে ৯২ জন এবং সদস্য পদে ৯৪২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। দোয়ারাবাজার উপজেলার ৯টি ইউনিয়নে ৮২টি ভোটকেন্দ্রে ১ লাখ ৬৯ হাজার ৯৭ জন ভোটাধিকার প্রয়োগ করছেন।

সাইদুর রহমান আসাদ/এনএ