নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের এক কাউন্সিলরের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগ উঠেছে।  বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধানকে সদর ও বন্দর উপজেলার কয়েকটি ইউনিয়ন পরিষদের ভোটকেন্দ্রে দেখা গেছে। তবে কাউন্সিলর শফিউদ্দিনের দাবি তিনি সাংবাদিক ভাইদের দেখতে সেখানে গিয়েছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কাউন্সিলর শফিউদ্দিনের দেখা মিলে সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের একটি ভোটকেন্দ্রে। সেখানে তখন ভোটগ্রহণ চলছিল। এ সময় তিনি সেখানকার নৌকা প্রতীকের প্রার্থী জসিম উদ্দিনের লোকজন নিয়ে ভোটকেন্দ্র ঘুরে ঘুরে দেখছিলেন। 

সিটি কর্পোরেশনের ভোটার ও কাউন্সিলর হয়ে কেন এখানে এসেছেন এমন প্রশ্নের জবাবে তিনি মুচকি হেসে দ্রুত স্থান ত্যাগ করেন। এরপর তিনি বেলা সাড়ে ১১টায় গোগনগর ৫ নং কেন্দ্র সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যান। সেখানে তার ছবি তোলার পরই তিনি দ্রুত ওই কেন্দ্র ত্যাগ করেন। দুপুর ২টার দিকে তার দেখা মেলে বন্দর নবীগঞ্জ এলাকায় বন্দর ইউনিয়ন পরিষদের একটি কেন্দ্রে। তখন সেখানেও ভোটগ্রহণ চলছিল। 

এ ব্যাপারে তার মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, ‘ভাইয়া আমি তো সাংবাদিক ভাইদের দেখতে এসেছি।’ 

রাজু আহমেদ/এসপি