প্রান্তিক পর্যায়ের জনগোষ্ঠীর উন্নত ও জরুরি স্বাস্থ্যসেবার জন্য ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সামগ্রী উপহার দিয়েছে ঢাকার ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল। 

এছাড়া প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সরাইল গণগ্রন্থাগারে অর্ধশতাধিক বই সংবলিত একটি মুজিব কর্ণার করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁন।

ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী ও ব্যবস্থাপনা পরিচালক ডা. আশিষ কুমার চক্রবর্তীর বাড়ি সরাইল উপজেলা সদরের উচালিয়া পাড়ায়।

ডা. আশীষ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল হক মৃদুল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া, সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোহাম্মদ আনিছুর রহমান ও সরাইল থানার ওসি আসলাম হোসেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সরাইল প্রেসক্লাবের সভাপতি মো. আইয়ুব খান ও উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. শফিকুর রহমান প্রমুখ।

পরে আলোচনা শেষে অতিথিরা গণগ্রন্থাগারে করা মুজিব কর্ণারের উদ্বোধন করেন। এরপর সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়ার হাতে একটি ইসিজি মেশিন, রক্তচাপ পরিমাক যন্ত্র, স্টেথো, স্ক্রিন ও ইসিজি ট্রলিসহ বিভিন্ন চিকিৎসা উপকরণ তুলে দেওয়া হয়।

আজিজুল সঞ্চয়/এসপি