সুনামগঞ্জ-সিলেট সড়কের ডাবর পয়েন্টে মাইক্রোবাসটি মালবাহী ট্রাকের পেছনে ধাক্কা দেয়।

সুনামগঞ্জ শান্তিগঞ্জের ডাবর এলাকায় মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে তিন শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৮ জন। তারা বিয়ের বরযাত্রী ছিল বলে জানা গেছে। 

রোববার (২১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের শান্তিগঞ্জ উপজেলার ডাবর পয়েন্টে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো- জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পুতুল দাসের ছেলে খোকন দাস (২ বছর), সমীরণ দাসের ছেলে নিলয় দাস (৯ বছর) ও লিপু চন্দের ছেলে প্রণব চন্দ (৮ বছর)। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও গ্রাম থেকে বরযাত্রীরা শান্তিগঞ্জের পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামে বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। বিয়ের অনুষ্ঠান শেষে তারা নোহা মাইক্রোবাসযোগে বাড়ির পথে রওনা হন। রাত সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জ-সিলেট সড়কের ডাবর পয়েন্টে দ্রুতগতির নোহা মাইক্রোবাসটি রাস্তায় দাঁড়িয়ে থাকা মালবাহী বিকল ট্রাকের পেছন ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে এর ছাদ উড়ে রাস্তার পাশে পড়ে। 

এ সময় মাইক্রোবাসে থাকা ১১ জন যাত্রী গুরুতর আহত হন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় শিশু খোকন, নিলয় এবং প্রণবকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শান্তিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মুক্তাদির হোসেন। তাৎক্ষণিক খবর পেয়ে সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাইদুর রহমান আসাদ/এইচকে