নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে রিফাত হোসাইন (২০) নামে এক কোরআনে হাফেজকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ। গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর আশিয়ান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। রিফাত গোয়ালপাড়া এলাকার মোহাম্মদ উল্লাহর ছেলে। 

এ ঘটনায় মঙ্গলবার সকালে রূপগঞ্জ থানায় রিফাতের বাবা মোহাম্মদ উল্ল্যাহ লিখিত অভিযোগ দায়ের করেছেন। পরে রূপগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আপন ও সিপনকে গ্রেফতার করেছে।  

রিফাতের বাবা জানান, গোয়ালপাড়া এলাকার মৃত তনু মিয়ার ছেলে রবিউল্ল্যাদের সঙ্গে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতা ছিল। এ কারণে বিভিন্ন সময় তার ছেলেকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল প্রতিপক্ষ। এর জেরে গত সোমবার রাতে ছেলে রিফাতকে একা পেয়ে প্রতিপক্ষ তনু মিয়ার ছেলে রবিউল (৫০), রবিউলের দুই ছেলে আপন (৩০) ও সিপনসহ (২৭) অজ্ঞাত আরো ৩ জন মিলে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে আহত করে। 

এ সময় রিফাতের চিৎকারে গ্রামবাসী এগিয়ে এলে প্রতিপক্ষরা দ্রুত পালিয়ে যায়। পরে আহত রিফাতকে উদ্ধার করে আশিয়ান মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়ে ইতোমধ্যে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। আর এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।  

 মাহবুবুর রহমান ভূঁইয়া/এমএএস