ভোলার লালমোহন উপজেলার আবুগঞ্জ বাজার এলাকায় ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় দীপক চন্দ্র দে (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভোলা-চরফ্যাশন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দীপক ভোলার পৌরকাচিয়া কলোনী এলাকার বিশ্বেশ্বর চন্দ্র দের ছেলে। তিনি ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভোলা থেকে মোটরসাইকেল যোগে চরফ্যাশনের দিকে যাচ্ছিলেন দীপক। পথে আবুগঞ্জ বাজার এলাকায় এলে মোটরসাইকেলটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা ধানবোঝাই একটি নসিমনের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দীপকের মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, চরফ্যাশনে ফুফাতো ভাইয়ের মৃত্যুর খবরে দীপক দুপুরের দিকে নিজ কর্মস্থল থেকে মোটরসাইকেল যোগে চরফ্যাশনের উদ্দেশ্যে রওনা হন। সন্ধ্যার দিকে পুলিশ তার পরিবারকে খবর দেয় দীপক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

লালমোহন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মবর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক নসিমনটি জব্দ করা গেলেও চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

ইমতিয়াজুর রহমান/আরএআর