আগামী ২৬ ডিসেম্বর নড়াইলের লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে লোহাগড়ায় দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৯ জনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল শিকদার, লোহাগড়া উপজেলা আ. লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শিকদার মোস্তফা কামাল, নড়াইল জেলা কৃষক লীগের সহ সভাপতি মো. শাহীদুর রহমান শহীদ, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হোসেন ফকির, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব আজিজুর রহমান আরজু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক সৈয়দ বোরহান উদ্দিন, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনুর ছেলে লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শিকদার কামরুল ইসলাম কামরান, লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দাউদ হোসেন ও নলদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ পাখী।

মোহাম্মদ মিলন/আরআই