মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী তালা প্রতীকের আসাদুজ্জামান খান লিটন (৫০) মারা গেছেন। শনিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি মারা যান। 

রোববার সকাল ৯টার দিকে কুচিয়ামোড়া কবরস্থান মাঠে জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তিনি কেয়াইন ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।লিটনের বাবা মরহুম মোতালেব খান একই ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। লিটনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কেয়াইন ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীকের প্রার্থী আশ্রাফ আলী শেখ তা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লিটন এক সপ্তাহ ধরে অসুস্থ ছিল। শনিবার সন্ধ্যায় আবার অসুস্থ হলে তাকে ঢাকায় আজগর আলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. তাহমিনা আক্তার তুহিন লিটনের মৃত্যুতে শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ওই ওয়ার্ড থেকে তালা প্রতীকের প্রার্থী ছিলেন। ওই ওয়ার্ড থেকে এবার সদস্য পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। 

ব.ম শামীম/এসপি