খুলনার বটিয়াঘাটা উপজেলার হাটবাড়িয়া গ্রামে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে তিলোত্তমা মন্ডল পুতুল নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খুলনার অতিরিক্ত পুলিশ সুপার (সি-সার্কেল) মো. রাশেদ হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অতিরিক্ত রক্তক্ষরণে পুতুলের মৃত্যু হয়েছে। এছাড়া তার দুলাভাই প্রকাশ ও তার স্ত্রী আহত হয়েছেন। এ ঘটনার ২ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী বিষয়ে জানানো যাবে।

বটিয়াঘাটা থানার এসআই প্রভাস সাহা জানান, রোববার রাত ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় তাদের ওপর হামলা করে দুর্বৃত্তরা। প্রথমে তারা পুতুলের ওপর হামলা করে। পুতুলের মুখে ও হাতে কুপিয়ে জখম করা হয়। এরপর ঘরে থাকা অপর দুইজন প্রকাশ মিস্ত্রি ও দিপিকা মিস্ত্রিকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

দিপিকা মিস্ত্রির অবস্থা আশঙ্কাকাজনক। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। কী কারণে তাদের ওপর এ হামলা চালিয়েছে দুর্বৃত্তরা, তা এখনও জানা যায়নি।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পুতুল বটিয়াঘাটা উপজেলার বিত্তিশালুয়া বয়ারডাঙ্গা গ্রামের মৃত মহেন্দ্র মন্ডলের মেয়ে। ২ দিন আগে প্রকাশ মিস্ত্রির বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি।

মোহাম্মদ মিলন/এমএসআর