মাগুরা সদরের পাজাখোলা এলাকায় যাত্রীবাহী বাস উল্টে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও ১৪ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার চাউলিয়া ইউনিয়নের নড়াইল-মাগুরা সড়কের পাজাখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোলাম নবীর মোল্লা (৬৫) ও বাবু বিশ্বাস (৬২)। গোলাম নবী সদর উপজেলার চাঁদপুর গ্রামের সব্দুল মোল্ল্যার ছেলে। অপর যাত্রী বাবু বিশ্বাসের বাড়ি একই গ্রামে। তবে পুলিশ তার বাবার নাম এখনও নিশ্চিত করতে পারেনি। 

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বাসের যাত্রী সুজন শেখ ঢাকা পোস্টকে বলেন, নড়াইলের গঙ্গারামপুর থেকে বাসটি মাগুরার উদ্দেশে ছেড়ে আসে। পথিমধ্যে পাজাখোলা এলাকায় পৌঁছালে ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে পাশ দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা আসলাম বিশ্বাসের মুদির দোকানে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। 

পরে স্থানীয় ও দমকল বাহিনীর সদস্যরা যাত্রীদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক অমর প্রসাদ তাদের মৃৃত ঘোষণা করেন।

মাগুরা দমকল বাহিনীর স্টেশন অফিসার মো. লিটন শেখ বলেন, যাত্রীবাহী বাস উল্টে দুইজন নিহত হয়েছেন। উল্টে যাওয়া বাসটি রাস্তা থেকে সরানোর কাজ চলছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুুরুল আলম বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তাদের চিকিৎসা চলছে। এ দুর্ঘটনায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

একেএম/এসপি