নোয়াখালীর সোনাইমুড়ীতে পিকআপের চাপায় জবি শিক্ষার্থী মিতুর মৃত্যুর ঘটনায় চালক মো. সাহাব উদ্দিন শিপনকে (২২) আটক করেছে পুলিশ।

শনিবার (১৮ ডিসেম্বর) রাতে সোনাইমুড়ী উপজেলার কৈশল্যারবাগ এলাকা থেকে তাকে আটক করা হয়।

সাহাব উদ্দিন শিপন (২২) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের কালিকাপুর গ্রামের মো. বেল্লালের ছেলে। জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ঢাকা পোস্টকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘাতক চালককে আটক করা হয়েছে। বর্তমানে চালক ও পিকআপটি সোনাইমুড়ী থানায় রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। মামলাটি চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ তদন্ত করবে।

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে উল্টো পথে আসা পিকআপচাপায় জবি শিক্ষার্থী সাবরিনা আক্তার মিতুর মৃত্যু হয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৩তম ব্যাচের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ছিলেন। মিতু সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের শিলমুদ গ্রামের আমজাদ ভূঁইয়া বাড়ির মুর্তজা ভূঁইয়ার মেয়ে।

ঘটনাস্থলে থাকা মিতুর খালাতো ভাই শামিম ঢাকা পোস্টকে বলেন, মিতু ঢাকায় যাওয়ার জন্য বাসের অপেক্ষা করছিলেন। যখন বাস এলো, সাবরিনা বাসে ওঠার জন্য গেলে উল্টো পথে আসা পিকআপ তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

হাসিব আল আমিন/এমএইচএস