দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের ১৫ নেতাকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

বুধবার (২২ ডিসেম্বর) রাতে মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠেয় মৌলভীবাজার সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদেরকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- খলিলপুর ইউনিয়ন পরিষদের মো. আশরাফ আলী খান, কামালপুর ইউনিয়ন পরিষদের মো. আলাউর রহমান, মো. আপ্পান আলী, মো. সোহেল আহমদ, আপার কাগাবলা ইউনিয়নের মো. ইমন মোস্তফা, মো. ফারুক আহমদ, আখাইলকুরা ইউনিয়নের মো. এমদাদুর রহমান রেনু, একাটুনার মো. শাহ গিয়াসউদ্দিন, চাঁদনীঘাটের মো. আসলাম মিয়া, কনকপুরের মো. মনিরুজ্জামান, আমতৈলের শ্রী সুজিত চন্দ্ৰ দাশ, নাজিরাবাদের সৈয়দ মোহিত আলী, মোস্তফাপুরের মো. তাজুল ইসলাম, গিয়াসনগরের মো. মোশারফ হোসেন ও মো. জিলা মিয়া। 

প্রসঙ্গত, আগামী ২৬ ডিসেম্বর মৌলভীবাজার জেলার সদর উপজেলা ও রাজনগর উপজেলার ইউনিয়নগুলিতে চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

ওমর ফারুক নাঈম/আরআই