ফরিদ হাওলাদার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় নৌকা প্রতীকের এক চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে কুপিয়ে হাতের কবজির কিছু অংশ বিচ্ছিন্ন করার ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

আটক ফরিদ হাওলাদার (৫০) ধানিসাফা ইউনিয়নের পাতাকাটা গ্রামের আব্দুর রব হাওলাদারের ছেলে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ভোর রাতে অভিযান চালিয়ে তাকে নিজ এলাকা থেকে আটক করা হয়েছে বলে জানান মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল।

থানা সূত্রে জানা যায়, মঠবাড়িয়ার ধানিসাফা ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের কর্মী বিপ্লব আকনকে কুপিয়ে হাতের কবজির কিছু অংশ বিচ্ছিন্নের ঘটনায় একজনকে আটক করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল জানান, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতার ঘটনায় ফরিদকে রাতে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, মঠবাড়িয়ায় সাফা ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের নির্বাচনী সভা শেষে প্রচারণাকালে ফুলঝুড়ি পাতাকাটা নামক এলাকায় প্রতিপক্ষের অস্ত্রের হামলায় বুধবার রাতে বিপ্লব আকন নামের এক কর্মীর হাতের কবজির কিছু অংশ কেটে গেছে।

আবীর হাসান/এমএসআর