সিলেটের জকিগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট জালিয়াতির অভিযোগে সিলমারা ব্যালট পেপার ও সিলসহ আটক হওয়া দুই নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) জৈন্তাপুর থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল হাকীম বাদী হয়ে স্থানীয় সরকার নির্বাচন বিধিমালা আইনে এ মামলা করেন।

আটকরা হলেন- জকিগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সাদমান সাকিব এবং উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আরিফুল হক। 

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, গতকাল বুধবার (৫ জানুয়ারি) পুলিশের হাতে আটক হওয়া জকিগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বে থাকা নির্বাচন কর্মকর্তা সাদমান সাকিব ও আরেক নির্বাচন কর্মকর্তা আরিফুল হকের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগে স্থানীয় সরকার নির্বাচন বিধিমালা আইনে পুলিশ বাদী হয়ে মামলা করেছে। তাদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্ল্যেখ্য, গতকাল বুধবার সিলেটের জকিগঞ্জে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা দুই কর্মকর্তাকে সিলমারা ব্যালট পেপার ও সিলসহ আটক করে পুলিশ ও জেলা প্রশাসন। বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার মরিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করেন সিলেটের সদ্য বিদায়ী জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম ও পুলিশ সুপার মো. ফরিদ উদ্দীন।

আরএআর