মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় নির্বাচনী সহিংসতায় ছলেমন খাতুন নামে এক নারী ভোটার নিহতের ঘটনায় থানায় হত্যা মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে নিহত ওই নারীর ছেলে ইলিয়াস আলী বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে দৌলতপুর থানায় মামলাটি করেন।  

বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাকারিয়া হোসেন ঢাকা পোস্টকে বলেন, মামলার আসামিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। তদন্তের স্বার্থে মামলায় উল্লেখ করা চারজন আসামির নাম-পরিচয় প্রকাশ করা যাচ্ছে না। এছাড়া ময়নাতদন্তের জন্য নিহত ওই নারীর মরদেহটি মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আজ দুপুরে মরদেহটি ময়নাতদন্ত করা হবে। 

উল্লেখ্য, পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে গতকাল বুধবার (৫ জানুয়ারি) মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাচামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে দুপুরের দিকে দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় ওই ভোটকেন্দ্রে ভোট দিতে আসা বাচামারা গ্রামের মাহাতাব হোসেনের স্ত্রী ছলেমন খাতুন নিহত হন।

সোহেল হোসেন/আরএআর