পঞ্চম ধাপে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী আজগর আলী। নির্বাচনে জয়ী হয়েই তিনি দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) বান্দরবান, খাগড়াছড়ি বদলি করার হুমকি দিয়েছেন। তার হুমকির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) নবনির্বাচিত চেয়ারম্যান আজগর আলীর নিজগ্রাম শান্তিনগর এলাকায় এক আনন্দসভার আয়োজন করা হয়। সেই আনন্দসভায় চেয়ারম্যান আজগর আলী বক্তব্য দেন। তিনি তার বক্তব্যে দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে হুমকি দিয়ে বলেন, ইউএনও মহোদয় আপনি নিস্তার পাবেন না রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনের রোষানল থেকে।

আপনাকে আমি খাগড়াছড়ি, বান্দরবানে পাঠিয়ে ছাড়ব। আপনার প্রশাসনের কুত্তারা যেভাবে আজগড় আলীর বিপক্ষে অবস্থান নিয়ে ষড়যন্ত্র করেছিল, সেই ষড়যন্ত্র আংশিক হলেও আমরা রক্ষা করতে পেরেছি। বাকিটা জনগণ এবার হারে হারে আপনাদের বুঝিয়ে দেবে।

এদিকে দন্ডপাল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আজগর আলীর সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। 

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রত্যয় হাসান বলেন, ফেসবুকে আমি ওই নবনির্বাচিত চেয়ারম্যানের বক্তব্যটি দেখেছি এবং শুনেছি। বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে দন্ডপাল ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে ৪ হাজার ৯১৩ ভোট পেয়ে বিজয়ী হন আজগর আলী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন ঘোড়া প্রতীকের জামেদুল ইসলাম। তিনি পেয়েছিলেন ৪ হাজার ৮৮২ ভোট। 

রনি মিয়াজী/এসপি