নরসিংদীর পলাশে ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি শরীফুল হকের বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে তাদের এলোপাতাড়ি কোপে গুরুতর আহত হন সাবেক মেয়র। সোমবার (১০ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে ঘোড়াশাল পাইকসা এলাকায় এ ঘটনা ঘটে।

সাবেক পৌর মেয়রের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সোমবার ভোরে আনুমানিক সাতজনের একটি দল বাসার জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের লোকদের জিম্মি করে। ডাকাতরা বাসার জিনিসপত্র ভেঙে নগদ ১ লাখ টাকা ও ৩০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে তাদের এলোপাতাড়ি কোপে সাবেক মেয়র মারাত্মকভাবে আহত হন।

তাকে প্রতিবেশীরা উদ্ধার করে দ্রুত ঘোড়াশাল রৌশন জেনারেল হাসপাতালে ভর্তি করেন। ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, র‌্যাব-১১ ও পলাশ থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, ঘটনার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে দুর্বৃত্তদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

রাকিবুল ইসলাম/এসপি