চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে রোববার (৯ জানুয়ারি) রাতে একজন ও সোমবার সকালে দুইজনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন, ইজাজ হোসেন (২৩), সাব্বির হোসেন (২৬) ও লিপি বেগম (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়, স্কুল থেকে বাড়ি ফেরার পথে দশম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের ঘটনায় ফরিদগঞ্জ থানায় মামলা করা হয়। পরে দায়েরকৃত মামলায় পুলিশ নারীসহ ৩ জনকে করেছে। এর মধ্যে পুলিশ রোববার রাতে লিপি বেগম, ইজাজ ও সাব্বিরকে সোমবার সকালে আটক করে পুলিশ। 

এছাড়া ঘটনার শিকার শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার (১০ জানুয়ারি) চাঁদপুরে পাঠানো হয়েছে। তবে প্রধান অভিযুক্ত কথিত যুবলীগ নেতা শিমুল মিজি এখনো পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন বলেন, মামলা গ্রহণ করে আমরা তিনজনকে আটক করেছি। প্রধান অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নে রোববার ওই শিক্ষার্থী স্কুল থেকে বাড়ি ফেরার পথে কথিত যুবলীগ নেতা শিমুলসহ কয়েকজন বখাটে তাকে তুলে নিয়ে ধর্ষণ করে। এসময় ধর্ষণের ভিডিওধারণ করে তারা। পরে ওই ছাত্রী কোনো রকমে ছাড়া পেয়ে বাড়িতে এসে জানালে সন্ধ্যায় তার মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের করেন। 

শরীফুল ইসলাম/এমএএস