প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। তিনি সাধারণ মানুষের কল্যাণে নিরলস পরিশ্রম করছেন প্রতিনিয়ত। তিনি সব শ্রেণির মানুষের সাংবিধানিক অধিকার প্রতিষ্ঠায় কাজ করেন। প্রধানমন্ত্রী অসুস্থ ও অসহায় মানুষের কথা চিন্তা করে পিরোজপুরে চলতি অর্থবছরে ১ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদফতরের আয়োজনে জেলা সার্কিট হাউস মিলনায়তনে ৮৩ জন ক্যানসার, কিডনি, লিভার লিরোসিস, স্ট্রোকে প্যারালাইসড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীকে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম।

তিনি আরও বলেন, আমি সমাজকল্যাণ মন্ত্রণালয়ে কথা বলার পর পিরোজপুরের তহবিল বেড়েছে। আমি চাই উন্নয়নবঞ্চিত পিরোজপুর সমতার জায়গায় ফিরে আসুক। দেশের মানুষের এমন কোনো স্তর নেই, যেখানে শেখ হাসিনার পরশ পৌঁছায়নি। সমাজের কেউই যাতে পেছনে পড়ে না থাকে, সে জন্য তিনি রাষ্ট্রের প্রতিনিধি হিসেবে কাজ করেন।

জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. ইকবাল কবির।

পরে জেলায় বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে চেক বিতরণ করা হয়। এর আগে জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন মন্ত্রী।

মো. আবীর হাসান/এনএ