ফকিরগঞ্জ বাজারে আগুনে পুড়ে গেছে চারটি দোকান

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ফকিরগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে চারটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, ফকিরগঞ্জ বাজারের আব্দুর রাজ্জাক নামে এক ব্যবসায়ীর হার্ডওয়্যারের দোকান থেকে আগুনের সূত্রপাট হয়। ওই দোকানের পাশেই আব্দুর রাজ্জাকের ছোট ভাই আশরাফুল ইসলামে হার্ডওয়্যারের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। পরে স্বাদ স্টুডিও একটি সেলুনে আগুন লাগে। এ সময় বাজারের লোকজন পঞ্চগড় ও বোদা উপজেলা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।  তবে আগুনে চারটি দোকানের সব মালামাল পুড়ে যায়।

এ বিষয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন কুমার রায় জানান, ফকিরগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোথা থেকে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনই সঠিকভাবে বলা যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সংযোগ থেকে আগুনের সূত্রপাত হয়েছে। 

 এ বিষয়ে হার্ডওয়্যার ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বলেন, হঠাৎ করে আমার দোকানে আগুন লেগে সব পুড়ে ছাই হয়ে গেল। আমি এখন কী করবো। এই দোকান দিয়ে আমার সংসার চলতো, এখন পথে বসে গেলাম। 

একই কথা বলে সেলুনের দোকানের মালিক আব্দুল গফ্ফার। তিনি বলেন, আমি সেলুনের দোকানটা দিয়ে চলতাম। হঠাৎ করে আমার দোকানে আগুন লেগে সব পুড়ে ছাই হয়ে গেছে। এখন আমি কীভাবে চলবো? 

রনি মিয়াজী/আরএআর