নোয়াখালীতে পৌর নির্বাচনে বিজয়ী কাউন্সিলর প্রার্থী ফখরুদ্দিন মাহমুদের বাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ উঠেছে। এসময় তার ১০ জন সমর্থক আহত হয়েছেন বলে জানা গেছে।

রোববার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে পৌরসভার ৯নং ওয়ার্ডের মহব্বতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন— মো. সাব্বির হোসেন (২৬), রিয়াজ (১৭), আমিনুল হক হৃদয় (২৪), ইসমাইল (৩২), ফরিদ উদ্দিন রাহি (২৮), মো. ইমন (২১), আবদুল হান্নান (২৭),  মোজাম্মেল হোসেন (২২), মো. রাজু (২৮) ও মো. সজল (২৮)।

জানা যায়, ৯নং ওয়ার্ডের বিজয়ী প্রার্থী ফখরুদ্দিন মাহমুদের (পাঞ্জাবি প্রতীক) বাড়িতে সমর্থকেরা একত্রিত হলে জেলা পরিষদের সদস্য মো. কামাল হোসেনের সমর্থকরা হামলা চালায়। এসময় ফখরুদ্দিন মাহমুদের ১০ সমর্থক আহত হয়। তাদের নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং অবিস্ফোরিত ছয়টি ককটেল উদ্ধার করে।

বিজয়ী প্রার্থী ফখরুদ্দিন মাহমুদ ঢাকা পোস্টকে বলেন, আমার বাড়িতে সিএনজি কামাল হামলা চালিয়েছে। তারা একটি পিকআপসহ দোকানপাট ভাঙচুর করেছে। আমার সমর্থকদের বাড়িতেও হামলা চালানো হয়েছে। আমি জয়ী হয়েও এমন হামলার স্বীকার হলাম তার জন্য প্রশাসনের কাছে সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে জানতে জেলা পরিষদের সদস্য মো. কামাল হোসেনের (সিএনজি কামাল) মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তাকে পাওয়া যায়নি।

জানতে চাইলে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, হামলার অভিযোগ শুনেছি। আমি ঘটনাস্থলে আছি। হাসপাতালে চার জন সমর্থককে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

হাসিব আল আমিন/এসএসএইচ