সাতক্ষীরার কলারোয়ায় ফেনসিডিল বিক্রির টাকা না দিয়ে অপপ্রচারের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন মাদক ব্যবসায়ী তবিবর রহমান। শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে কলারোয়া পৌর প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

মাদক ব্যবসায়ী তবিবর রহমান (৩২) কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

লিখিত বক্তব্যে তবিবর রহমান জানান, চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামের মুক্তার আলীর ছেলে আব্দুল্লাহ্ ২০২১ সালের ১৪ জানুয়ারি ৭ হাজার ৮০০ টাকা, ১৭ জানুয়ারি ৫২ হাজার ২০০ টাকার ফেনসিডিল কেনেন। আমি সেই টাকা তার কাছে পাব। এখন টাকা না দেওয়ার বাহানায় রিপোর্টার আব্দুল্লাহ্ নামে একটি ফেসবুক আইডি থেকে আমার কণ্ঠ নকল করে একটি অডিও রেকর্ড বিভিন্ন গ্রুপে ছড়িয়ে দিচ্ছে। 

তিনি বলেন, গত ১ জানুয়ারি সাতক্ষীরা জেলখানা থেকে বের হয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসিরউদ্দীন মৃধা স্যারের কাছে ১০১ বার কান ধরে উঠবস করি ও মদকের সঙ্গে জড়িত হবো না মর্মে মুচলেকা দেই। লিখিতভাবে পুলিশ সুপার স্যারকেও মুচলেকা দেবো। এছাড়া রাষ্ট্রদ্রোহী কোনো কর্মকাণ্ডে আমি জড়িত হব না মর্মে অঙ্গীকার করেছি। 

বর্তমানে আমার কণ্ঠ নকল করে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার করা হচ্ছে। প্রশাসনের কাছে ঘটনাটি তদন্তের দাবি করছি। এ ঘটনায় যারা জড়িত তাদের শাস্তির দাবি জানাচ্ছি।

অভিযোগের বিষয়ে গয়ড়া গ্রামের আব্দুল্লাহর সঙ্গে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত নম্বরটি বন্ধ পাওয়া যায়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাফিজুর রহমান বলেন, সংবাদ সম্মেলনের ঘটনাটি কেউ জানায়নি। তবে কেউ ভালো হতে চাইলে তাকে অবশ্যই ভালো হওয়ার সুযোগ দিতে হবে। এছাড়া পাওনা টাকার বিষয়ে আমাদের কিছু করার নেই। তবে মাদকের সঙ্গে জড়িত থাকার তথ্যপ্রমাণ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আকরামুল ইসলাম/এসপি