ফরিদপুরের চরভদ্রাসনে গাছের নিচে চাপা পড়ে নওয়াব আলী শিকদার (৮৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে চরভদ্রাসন সদর ইউনিয়নের আব্দুল শিকদারের ডাঙ্গী গ্রামের আলী শিকদারের বাড়ি-সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

মৃত ওই বৃদ্ধের বাড়ি চরভদ্রাসন সদর ইউনিয়নের আব্দুল শিকদারের ডাঙ্গী গ্রামে। তিনি বিবাহিত এবং চার ছেলে ও ছয় মেয়ের বাবা।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকাল ৮টার দিকে তিনি চরভদ্রাসন বাজারে বাজার করতে যান। বাজার শেষে রিকশায় প্রতিবেশি আলী বাড়ীর সামনে এসে নেমে একটি আমগাছের নিচে দাঁড়ান। এ সময় পাশেই একটি চাম্বলগাছ কাটা হচ্ছিল। একপর্যায়ে গাছটি পাশের আমগাছের ওপর গিয়ে পড়ে। ফলে আমগাছটি ভেঙে তার একটি মোটা ডালের নিচে চাপা পড়েন নওয়াব আলী শিকদার।

এলাকাবাসী ও পরিবারের লোকজন গুরুতর আহত নওয়াব আলীকে উদ্ধার করে সকাল ১০টার দিকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটানার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় চরভদ্রাসন থানায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

জহির হোসেন/এনএ