ত্বক ও চুলের যত্ন এবং রূপচর্চায় ১৮টি নতুন কেমিক্যালমুক্ত পণ্য নিয়ে দেশের বাজারে যাত্রা শুরু করল বিউটি কেয়ার ব্র্যান্ড ‘পার্ল’।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় গুলশানের একটি হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ব্র্যান্ডটির উদ্বোধন করা হয়। অর্গানিক ফুড বাজারজাতকারী প্রতিষ্ঠান নিও ন্যাচারালস কনজিউমার প্রোডাক্টস লিমিটেডের (ন্যাচারালস) এন্ডোর্সড ব্র্যান্ড ‘পার্ল’।

মডেল ও অভিনেত্রী তানজিন তিশার হাতে উন্মোচিত হয় এই অর্গানিক ব্র্যান্ডটি।

অনুষ্ঠানে তানজিন তিশা বলেন, আমরা যারা ফ্যাশন ও মিডিয়া ইন্ডাস্ট্রিতে কাজ করি, তাদেরকে রূপচর্চায় সচেতন থাকতে হয়। এক্ষেত্রে আমরা সবসময় অর্গানিক পণ্য ব্যবহারের চেষ্টা করি। কেননা কেমিক্যালযুক্ত পণ্য ব্যবহারে আমাদের ত্বকের বড় আকারের ক্ষতি হতে পারে। আজকে ন্যাচারালস ‘পার্ল’ ব্র্যান্ডের যে পণ্যগুলো বাজারজাত করল, আমি অবশ্যই এসব পণ্য ব্যবহার করব।

ন্যাচারালসের চেয়ারম্যান মো. ইলিয়াস কাঞ্চন বলেন, ‘মানুষের ভেতরের যে সৌন্দর্য, সেই সৌন্দর্যের আত্মপ্রকাশই হলো এই পার্ল। আমাদের এই ব্রান্ডটির পণ্য শুধু নারীর সৌন্দর্যেরই যত্ন নিবে না, একইসঙ্গে নারীর সত্যিকারের স্বরূপ বিকশিত করবে।’

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) পরিচালক আসিফ আহনাফ বলেন, ‘দেশের বাজারে যখন কোরিয়ান বিউটি প্রোডাক্টের রমরমা ব্যবসা, সেই সময়ে বাংলাদেশের একটি ব্যান্ডের এই বাজারে এগিয়ে আশা খুবই দরকার ছিল। বিউটি কেয়ারের ক্ষেত্রে কেমিক্যাল দিয়ে বানানো সব বিদেশি পণ্য বর্জন করে সবাইকে আহ্বান করব পার্লের অর্গানিক পণ্য কেনার জন্য।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ন্যাচারালসের পরিচালক তানজিলা আক্তার, ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার শেখ, ভাইস চেয়ারম্যান পলাশ পোদ্দার, হেড অব ফাইন্যান্স মো. জাহিদ হাসান, হেড অফ পারচেজ দিলীপ কুমার রায়, হেড অফ কাস্টমার কেয়ার নুর আলম বাপ্পি এবং হেড অফ প্রোডাকশন ইয়াকুব শরিফ।

অনুষ্ঠান থেকে জানানো হয়, ২০২০ সালের অক্টোবরে দেশের বাজারে যাত্রা শুরু করে ন্যাচারালস। এরপর থেকেই নতুন নতুন অর্গানিক পণ্য সৌন্দর্য-সচেতন গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছে প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় এবার পার্ল ব্র্যান্ডের আওতায় ত্বক ও চুলের যত্ন এবং রূপচর্চায় ১৮টি নতুন কেমিক্যালমুক্ত পণ্য বাজারে আনল ন্যাচারালস। দেশের স্বনামধন্য শপিং মল, সুপার শপ এবং জনপ্রিয় ই-কমার্স সাইটে মিলবে এই ব্র্যান্ডের সব পণ্য।

এমএইচএন/এমএ