বিশ্ব টয়লেট দিবস-২০২২ উপলক্ষে (১৯ নভেম্বর) কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের ব্র্যান্ড হারপুন লিক্যুইড টয়লেট ক্লিনারের সৌজন্যে সর্বস্তরের মানুষের অংশগ্রহণে আয়োজন করা হয়েছে একটি সচেতনতামূলক কর্মসূচি ও সোশ্যাল ক্যাম্পেইন। 
 
‘ফ্লাশ করে দূর করি’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে ‘কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড’-এর ব্র্যান্ড হারপুন লিক্যুইড টয়লেট ক্লিনারের উদ্যোগে একটি সচেতনতামূলক শোভাযাত্রার আয়োজন করা হয়। 

শোভাযাত্রাটি প্রেসক্লাবে সকাল ৮টায় অনুষ্ঠিত হয়ে মৎস্যভবনে এসে শেষ হয়। শোভাযাত্রা উদ্বোধন করেন একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত খ্যাতিমান অভিনেত্রী দিলারা জামান, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিবি নির্বাচক হাবিবুল বাশার, প্রখ্যাত সংগীতশিল্পী মেহরীন মাহমুদ, সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার মো. ইশতিয়াক নাহিদ, হেড অব এইচআর মো. আবু সায়ীদ ভূঁইয়াসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

অনুষ্ঠানে দিলারা জামান বলেন, টয়লেটকে ঘিরে একটি ভুল মানসিকতা আছে আমাদের মধ্যে, তা হলো টয়লেট পরিষ্কারের দায়িত্বটি শুধুমাত্র নারীদের ওপরই এসে পড়ে। এই বিষয়গুলো নিয়ে আমরা সহসা কথা বলি না। এই জন্যে আমি কৃতজ্ঞতা জানাই কাজী এন্টারপ্রাইজেস ও তাদের ব্র্যান্ড হারপুন-কে।  

হাবিবুল বাশার বলেন, হারপুন টয়লেট ক্লিনার ও বাথরুম ক্লিনিং পাউডারের শিক্ষণীয় এই আয়োজনের মাধ্যমে আশা করি আমাদের সবার জীবনে কিছুটা হলেও প্রভাব পড়বে। 

মেহরীন মাহমুদ বলেন, বর্তমান সময়ে পরিষ্কার ও স্বাস্থ্যসম্মত টয়লেট ব্যবহার করতে পারা বড় একটি চ্যালেঞ্জ। এটি নিঃসন্দেহে  ভালো ও শিক্ষণীয় একটি আয়োজন।

জেডএস