পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সম্প্রতি কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের ব্র্যান্ড ঈগল মশার কয়েলের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে উপহারস্বরূপ বিতরণ করা হয়েছে খাদ্য সামগ্রী। মানবতার পাশে থাকতে ঈগল মশার কয়েলের জনকল্যাণমূলক কার্যক্রমের ধারাবাহিকতায় সুবিধাবঞ্চিত মানুষদের জন্য এই ক্ষুদ্র প্রয়াসটি নেওয়া হয়।

‌‘সৌহার্দ্যের সঙ্গে আছি পাশে’ শীর্ষক এই কার্যক্রমটি বুধবার (২২ মার্চ) বেলা সাড়ে ১১টায় মোহাম্মদপুর এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল সুইচ তাহমিনা বানু বিদ্যানিকেতন স্কুলে শুরু হয়ে বিকেল ৩টায় আগারগাঁওয়ের প্রভাত আনন্দ স্কুল এবং মিরপুরের, স্কুল অব লাইফ-এ এসে শেষ হয়, যেখানে বিপুল সংখ্যক সুবিধাবঞ্চিত পরিবারের হাতে উপহারস্বরূপ তুলে দেওয়া হয় রমজানের খাদ্য সামগ্রী।

অনুষ্ঠান প্রধান অতিথি কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের সিইও রফিকুল আমীন বলেন, আমরা রমজানের সময় সুবিধাবঞ্চিত পরিবারগুলোর মুখে হাসি ফোটাতে চেয়েছি। এজন্যেই কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের ব্র্যান্ড ঈগল মশার কয়েলের পক্ষ থেকে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর একটি ক্ষুদ্র প্রয়াস নেই। 

তিনি আরো বলেন, আমরা চাই, আমাদের মতো অন্যান্য ব্যক্তি ও প্রতিষ্ঠানও তাদের নিজেদের জায়গা থেকে এগিয়ে আসুক ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াক।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ইশতিয়াক নাহিদসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এমএ