ফাইল ছবি

আগামী ৮ জুন থেকে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হতে যাওয়া রোসা ২য় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৩-এ এয়ারলাইন্স পার্টনার হিসেবে যুক্ত হয়েছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স।  

মঙ্গলবার (৬ জুন) এক বিজ্ঞপ্তিতে এক্সপো কর্তৃপক্ষ জানায়, প্রতিষ্ঠানটির সৌজন্যে প্রতিদিন দর্শনার্থীদের জন্য থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিট জেতার সুযোগ। এছাড়া গ্র্যান্ড ফাইনাল ড্র-তে থাকবে সঙ্গীসহ মালদ্বীপ ঘুরে আসার সুযোগসহ বিভিন্ন পুরস্কার।

যুক্তরাজ্য, জার্মানি, ইতালি, আরব আমিরাত, শ্রীলঙ্কা, ভারত ও স্বাগতিক বাংলাদেশসহ ৭টি দেশের ৭০টি ব্র্যান্ড একই ছাদের নিচে অংশ নেবে তিনদিনব্যাপী এ মেলায়।

দেশের অন্যতম ইভেন্ট প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের আয়োজনে মেলার স্ট্রাটেজিক পার্টনার রিহ্যাব ও সহযোগিতায় রয়েছে ইন্টেরিয়র ডিজাইনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ এবং অ্যাসোসিয়েট পার্টনার বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ অ্যাসোসিয়েশন।

৮ জুন আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

তিন দিনব্যাপী এ প্রদর্শনী দর্শনার্থী ও ক্রেতা-বিক্রেতাসহ সবার জন্য উন্মুক্ত থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৭টা পর্যন্ত। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে রোসা, প্লাটিনাম স্পন্সর আরএকে ও সুইস প্লাস, গোল্ড স্পন্সর স্টেলা ও হুইদা এবং সিলভার স্পন্সর হ্যাকার, গ্যাসডাম অ্যান্ড জ্যাকুয়ার। মেলায় এয়ারলাইন্স পার্টনার ইউ-এস বাংলা।

এআর/জেডএস