জাপানের কানসাই নেরোল্যাক পেইন্টস (বাংলাদেশ) লিমিটেড তাদের এসএপি গো লাইভ সফটওয়্যারের কার্যক্রম ঘোষণা করেছে। কোম্পানিটি সোমবার (৫ জুন) ঢাকার একটি হোটেলে অনুষ্ঠানের মাধ্যমে এই মাইলফলক উদযাপন করেছে।

এসএপি গো লাইভ সফটওয়্যার উদ্বোধন কানসাই নেরোল্যাক পেইন্টস (বাংলাদেশ) লিমিটেডের জন্য একটি উল্লেখযোগ্য অর্জন হিসেবে চিহ্নিত করা হয়। এর মাধ্যমে তারা কোম্পানির উদ্ভাবন ও ডিজিটাল রূপান্তরের প্রতি প্রতিশ্রুতি প্রদর্শন করল। এসএপি বাস্তবায়ন একটি বিশ্বমানের এন্টারপ্রাইজ রিসোর্স প্ল্যানিং সিস্টেম, যা কোম্পানির দৈনন্দিন কার্যক্রমকে আরও সুগম করবে, দক্ষতা বাড়াবে ও টেকসই প্রবৃদ্ধির দিকে নিয়ে যাবে।

অনুষ্ঠানে কানসাই নেরোল্যাক পেইন্টস (বাংলাদেশ) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর  কামার-উজ-জামান, সিইও বিশাল মোথরেজা, ম্যানেজার ফাইন্যান্স নিখিল মান্দানা, হেড অব আইটি  পার্থ শরথী সাহা, ডিরেক্টর পিডব্লিউসি সব্যসাচী কোনার, ডিরেক্টর পিডব্লিউসি অনির্বাণ নাগ এবং  কানসাই নেরোল্যাক পেইন্টস (বাংলাদেশ) লিমিটেডে ও পিডব্লিউসির কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কানসাই নেরোল্যাক পেইন্টস (বাংলাদেশ) লিমিটেড এসএপির বৈশিষ্ট্য ও সুবিধাগুলো তুলে ধরে, যার মধ্যে রয়েছে আন্তঃবিভাগের মধ্যে নিরবচ্ছিন্ন সমন্বয়সাধন, রিয়েল-টাইম ডেটা বিশ্লেষণ, সুশৃঙ্খল প্রকিউরমেন্ট ও ইনভেন্টরি ম্যানেজমেন্ট এবং উন্নত গ্রাহক সম্পর্ক ব্যবস্থাপনা।

/এসএসএইচ/