শরিফুল বারী মিল্টন

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যমুনা ব্যাংকের জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা শরিফুল বারী মিল্টন মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।

শুক্রবার (৯ এপ্রিল) যমুনা ব্যাংকের সংশ্লিষ্ট কর্মকর্তা এসব তথ্য জানিয়েছেন। জানা গেছে, শরিফুল বারী মিল্টন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকাল ৪টার দিকে মারা যান।

তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। এর আগে গত ২১ মার্চ তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে ২০০৮ সালে স্নাতক ডিগ্রি অর্জন করেন শরিফুল বারী মিল্টন। তিনি যমুনা ব্যাংককের হেড অফিসের জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা হিসেবে এনআরবি ডিভিশনে দীর্ঘ ১০ বছর কর্মরত ছিলেন।

দেশে করোনার সবশেষ পরিস্থিতি

গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৭ হাজার ৪৬২ জন। একই সময়ে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে ৬৩ জনের মৃত্যু হয়েছে।

সবমিলিয়ে দেশে এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ লাখ ৭৩ হাজার ৫৯৪ জনে। মোট মৃত্যু হয়েছে ৯ হাজার ৫৮৪ জনের।

শুক্রবার (৯ এপ্রিল) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৩ হাজার ৫১১ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৫ লাখ ৬৮ হাজার ৫৪১ জন।

এসআই/এফআর